মোঃরিয়াদ নলছিটি ঝালকাঠি: সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানোয় সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগী তামিম আরাফ জিহাদ নলছিটি উপজেলার দপদপিয়া গ্রামে তামিম আরাফ জিহাদের নাম ও ছবি ব্যবহার করে একটি মহল ফেইক আইডি খুলে বিভিন্ন জনের সাথে কথোপকথোন চালিয়ে আসছিল। তারই ধারাবাহিকতায় সম্প্রতি দপদপিয়া গ্রামের বিভিন্ন সন্মানিত ব্যক্তিদের বাজে কমেন্ট করে আসছে।
সংঘবদ্ধ এই চক্রটি ছবি ব্যবহার করে বিভিন্ন জনের নামে আপত্তিকর বক্তব্য দিয়ে তামিম আরাফ জিহাদকে বিপদে ফেলার ষড়যন্ত্র করছে। তামিম আরাফ জিহাদ জানান,২৫ তাং সকালে আমার নাম ব্যবহার করে Tamim Araf Zihad এই আইডি থেকে রিকোয়েস্ট আসে।
এবং আমার দেয়া পোস্টে নানান ধরনের বাজে কেমেন্ট করে পরে ফেইক আইডি বুজতে পেরে আমার নাম পালটিয়ে বাংলায় তামিম আরাফ জিহাদ দেই এবং নলছিটি থানায় একটা সাধারন ডাইরি করি ২৭ সেপ্টেম্বর দুপুর ১টার দিকে , আমার মামা আবদুল্লা আল মামুনএর নামে আরেকটা ফেইক আইডি খুলে বাজে কমেন্ট করে বিভিন্ন পোস্টে দেয়।
Tamim Araf Zihadফেসবুক আইডি থেকে আমার নামে মিথ্যা ও মানহানিকর কমেন্ট করে ও পোস্ট দেয় । ফেসবুকে দেয়া তাদের পোস্টগুলোর স্ক্রীনশর্ট আমি ইতোমধ্যে সংরক্ষনে রেখেছি।
এ ব্যাপারে জিহাদ আরো বলেন আমার প্রতিপক্ষরা আমার জনপ্রিয়তার ক্ষুন্ন করতে অত্যান্ত পরিকল্পিত ভাবে আমাকে সামাজিকভাবে হেয় করতেই এই ফেইক আইডি ব্যবহার করছে। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্ম কর্তা (ওসি) আতাউর রহমান জানান, এ ঘটনায় নলছিটি থানায় একটি অভিযোগ করা হয়েছে। পুলিশ তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।